আজকের শিরোনাম :

জলঢাকায় দেশটাকে পরিষ্কার করি দিবসে আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১০

"চারপাশে ময়লা নাই এমন একটা দেশ চাই" এ শ্লোগানটিকে ধারণ করে সারাদেশের ন্যায় নীলফামারীর জলঢাকায় দেশটাকে পরিষ্কার করি দিবস ২০১৮ পালন উপলক্ষে আলোচনা সভা ও কর্মীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

সকাল থেকে দিনব্যাপী "পরিবর্তন চাই" সংগঠনের আয়োজনে পৌর শহরের বঙ্গবন্ধু চত্বর হইতে জিরোপয়েন্ট পর্যন্ত সড়কে যন্ত্রতন্র ময়লা আবর্জনা পরিষ্কার - পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়।

এতে অংশগ্রহণ করেন, সামাজিক সংগঠন জলসিড়ি, শতফুল ফুটতে দাও সংস্থা, তিস্তা খেলাঘর আসর, পথের আলো, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও স্ট্যার স্পোডিং ক্লাব।  অংশগ্রহণকারী সংগঠনের কর্মীরা হাতে গ্লাভস পরে রাস্তাসহ যেখানে সেখানে পরে থাকা ময়লা পরিষ্কারের করার পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করেছেন।

পরিচ্ছন্নতা অভিযান শেষে বিকালে স্হানীয় জিরোপয়েন্ট মোড়ে আলোচনা সভায় মিলিত হলে উল্লেখিত সংগঠনের নেতাকর্মীদের হাতে সনদপত্র তুলে দেন ইউএনও। এসময় উপস্থিত ছিলেন, পরিবর্তন চাই উপজেলা কমান্ডার ও জলসিড়ির পরিচালক আজিজুল হাকিম সৌরভ, তিস্তা খেলাঘর আসরের সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক আবেদ আলী,

সম্মিমিল সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক প্রভাষক অবিনাশ রায়, শতফুল ফুটতে দাও সংগঠনের সভাপতি আব্দুল মালেক, পথের আলো সংগঠনের বিধান চন্দ্র রায়, সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের নুরুনবী রহমান প্রমুখ।
পরে ইউএনওকে স্বারকলিপি দেওয়া হয়।

 

এবিএন/হাসানুজ্জামান সিদ্দিকী হাসান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ