আজকের শিরোনাম :

বদলগাছীতে জরিমানার টাকা না দেয়ায় ধর্ষণ মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৪

নওগাঁর বদলগাছীতে জরিমানার দেড়লাখ টাকা দিতে না পারায় থানায় ধর্ষণ মামলা দায়ের।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের মনিরুল ইসলামের স্কুল পড়–য়া মেয়ে মনিরা পারভীন (১৩)কে ধর্ষণ করেছে মর্মে পাহাড়পুর গ্রামের হাফিজার রহমান এর ছেলে মো. মুরাদ হোসেন ও একই ইউপির নূনুজ চাতরাপাড়া গ্রামের মৃত শুকুর মাহমুদের ছেলে মো. আলম হোসেন কে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সরেজমিনে তথ্য সংগ্রহকালে মুরাদ হোসেন ও এলাকাবাসী জানায়, খোঁজাগাড়ি গ্রামের আনোয়ার হোসেন এর ছেলে রাকিবুল হোসেন ও আমি গত ১৩ সেপ্টেম্বর রাত আনুমানিক ৮ টার সময় পাঁচঘরিয়া যাওয়ার পথে মালঞ্চা গ্রামের রহিম উদ্দীনের ছেলে রিফাত (২৫)ও রাব্বানী (২২), একই গ্রামের মৃত জালাল এর ছেলে জনি (২৮), ইয়াকুব আলীর ছেলে তারাজুল ইসলাম (২২)সহ ১০/১২ জন উগ্র মেজাজি ছেলে আমাদের পথ রোধ করে বেদম মারপিট শুরু করে এবং জোরপূর্বক আমার মোটরসাইকেলের চাবী ছিনিয়ে নেয়। আমাদের আর্ত চিৎকারে এলাকার স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা লোকজনদেরকে ভয়-ভীতি দেখিয়ে আমাদেরকে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

সেখানে পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান কিশোর, ইউপি সদস্য মাসুদ রানা, পাহাড়পুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. আমিনুর রহমানসহ কয়েকজন লোক আমাদেরকে বলে মালঞ্চা গ্রামের মনিরুল ইসলামের মেয়ে মনিরা পারভীন (১৩)কে তোরা জোড়পূর্বক ধর্ষণ করেছিস মর্মে অভিযোগ রয়েছে।

সেখানে তারা বিভিন্নভাবে ভয়-ভীতি দেখিয়ে আপোষ-মিমাংসার প্রতিশ্রুতি দিয়ে মো. রাকিবুল ইসলামের একলাখ পঞ্চাশ হাজার ও মুরাদ হোসেন এর একলাখ পঞ্চাশ হাজার মোট তিনলক্ষ টাকা জরিমানা ধার্য্য করেন। রাকিবুল এর নিকট হতে পরের দিন সকালে দেড়লাখ টাকা আদায় করেন এবং মুরাদ টাকা দিতে না পারায় তিনদিনের সময় দিয়ে জোড়পূর্বক সাদা কাগজে মুরাদ ও তার বাবার স্বাক্ষর করে নেয়।

পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর বলেন, তাৎক্ষনিকভাবে মুরাদকে মারপিটের হাত থেকে রক্ষা করার জন্য সাদা কাগজে স্বাক্ষর নিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। পরবর্তীতে মুরাদ টাকা দিতে অস্বীকৃতি জানালে গত ১৪ সেপ্টেম্বর মনিরা পারভীনের মা রতœা পারভীন বাদী হয়ে রাকিবুলকে বাদ দিয়ে উল্লেখিত দুইজনকে আসামী করে বদলগাছী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-২১, তারিখ: ১৪/০৯/১৮।

এ ব্যাপারে রাকিবুল ইসলামের পিতা আনোয়ার হোসেন এর সাথে মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, ঘটনাটি আমার ভাই কত টাকা দিয়ে আপোষ করেছে তা আমার জানা নেই।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মো. জালাল উদ্দীন বলেন, গত ১৫ সেপ্টেম্বর ভিকটিমের ডিএনএ পরীক্ষা করা হয়েছে রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/হাফিজার রহমান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ