আজকের শিরোনাম :

আশাশুনিতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে দরগাহপুর চ্যাম্পিয়ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ২০:৪১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্ধ-১৭) ২০১৮ এর ফাইনাল খেলায় বিজয়ী হয়ে দরগাহপুর ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।  দরগাহপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।   

আজ শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় অনুষ্ঠিত খেলায় বুধহাটা ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও দরগাহপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ মুখোমুখি হয়।  আক্রমণ পাল্টা আক্রমণের মধ্যদিয়ে খেলা অনুষ্ঠিত হলেও দরগাহপুর দল চমৎকার আক্রমনে আফ্রিদির দেওয়া গোলে এগিয়ে যায়।  এরপর আর কোন দল গোল করতে পারেনি। খেলা পরিচালনা করেন ফিফা রেফারী নাসির উদ্দিন।  সহকারী রেফারী ছিলেন বাবলুর রহমান, আসাদুল ও ইমরান।

সকাল ১০ টায় সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি মোবাইল ফোনে বক্তব্যের মাধ্যমে খেলার উদ্বেধান ঘোষণা করেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও ট্রফি বিতরণ করেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন।  উপজেলা নির্বাহী অফিসার মাফফারা তাসনীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ বি এম মোস্তাকিম।

এছাড়া অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ইন্দ্রজিৎ সাহা, সিনিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা সেলিম সুলতান, সমাজ সেবা অফিসার ইমদাদুল হক, যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হক, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী স ম সেলিম রেজা সেলিমসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমুখ।

ধারাভাষ্যে ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদেও সাবেক কমান্ডার আঃ হান্নান, শাহ আলম বাচ্চু ও আশরাফ উদ্দিন। সবশেষে চ্যাম্পিয়ন দলের কর্মকর্তাদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও বিজীত দলের কর্মকর্তাদের হাতে রানার আপ ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

এছাড়া টুর্ণামেন্ট সেরা খেলোয়াড় দরগাহপুর দলের ফেরদৌস, ম্যাচ সেরা একই দলের আফ্রিদি ও সর্বোচ্চ গোলদাতা বুধহাটা দলের আব্দুল্লাহকে পুরস্কৃত করা হয়।

এবিএন/জি এম মুজিবুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ