গফরগাঁওয়ে স্কুল ছাত্রীকে ১০দিন ঘরে আটকে নির্যাতন, বখাটে আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৮

ময়মনসিংহের গফরগাঁওয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে স্কুলে যাওয়া পথে অপহরণ করে ঘরে আটকে রেখে ১০ দিন যাবত  র্নিযাতন চালায় এক বখাটে।  খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে ঐ বখাটের বাড়ি থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

এসময় বখাটে রাকিবুল হাসান রাকিবকে পুলিশ আটক করে। এঘটনায় স্কুল শিক্ষার্থীর পিতা হানিছ মিয়া রহমান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার দৌলতপুর গ্রামের হানিছ মিয়ার মেয়ে স্থানীয় রোস্তম আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছানি আক্তার (১৪)কে বিয়ের প্রলোভন দিয়ে পার্শ্ববর্তী বড়াইল গ্রামের আঃ কাইয়ুম খানের বখাটে ছেলে রাকিবুল হাসান রাকিব শারিরীক সর্ম্পক করে ছবি ও ভিডিও করে।  বেশ কিছুদিন যাবত এ সব ছবি ও ভিডিও ফেইসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে আসছে বখাটে।

গত ৪ সেপ্টেম্বর স্কুলে যাওয়ার পথে স্কুল ছাত্রীকে অপহরণ করে বখাটে রাকিব।  পরে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ের নাটক করে ১০ দিন যাবত বাড়িতে আটক করে নির্যাতন চালায় ঐ বখাটে ও তার পরিবারের লোকজন।  

খবর পেয়ে গত বৃহস্পতিবার রাতে ঐ বখাটের বাড়ি থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে গফরগাঁও থানা পুলিশ। এঘটনায় শিক্ষার্থীর পিতা হানিছ মিয়া বাদী হয়ে নারী নির্যাতন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  এখাটে রাকিবকে আটক করা হয়েছে।

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ