আজকের শিরোনাম :

পরপর দুটি সড়ক দুর্ঘটনা ১১জন নিহতের ঘটনায়

চকরিয়ায় হাইওয়ে পুলিশের আইসি ক্লোজড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৬ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ও বরইতলী এলাকায় ২৪ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় ১১জন নিহত ও ১৩জন আহতের ঘটনায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি সার্জেন্ট নুরে আলমকে ক্লোজড করা হয়েছে। পাশাপাশি দুর্ঘটনার কারণ অনুসন্ধানের হাইওয়ে পুলিশের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজ ১৪ সেপ্টেম্বর (শুক্রবার) বিষয়টি নিশ্চিত করেন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ।    

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, পরপর দুটি সড়ক দুর্ঘটনার ঘটনায় হাইওয়ে পুলিশের এডিশনাল এএসপি রহমত উল্লাহ, এএসপি মোহাম্মদ ফরহাদ, মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক আলমগীর হোসেনসহ তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে এএসপি মোহাম্মদ ফরহাদ জানান।

হাইওয়ে পুলিশের চট্টগ্রামের দায়িত্বরত সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ জানান, এ ঘটনায় হাইওয়ে পুলিশের তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের  নির্দেশেই চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসিকে ক্লোজড করা হয়েছে। 

উল্লেখ্য, মঙ্গলবার সাড়ে ১০টার দিকে চকরিয়ার বরইতলী নতুর রাস্তার মাথায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত ও ৮ জন আহত হন। পরদিন বুধবার ১১টার দিকে আধাকিলোমিটার ব্যবধানে হারবাং ইনানী এলাকায় কাভার্ডভ্যান ও টমটমের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৫ জন আহত হয়। 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ