আজকের শিরোনাম :

নরসিংদীতে যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:০১

নরসিংদীতে শীলমান্দী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সৈকত এর খুনিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে শীলমান্দী ইউনিয়নের সর্বস্তরের জনগণ।  আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  মানববন্ধন থেকে নিহত সৈকত হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবি জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের মা জোস্না বেগম, স্ত্রী ফাহমিদা আক্তার নিশি, নিহতের জামাতা আসাদোজ্জামান আসাদ, নিহতের বোন ফরিদা বেগম, শাহিদা আক্তারসহ ইউনিয়নের সর্বস্তরের জনগণ। 

নিহত যুবলীগ নেতার বড় বোন শাহিদা আক্তার বলেন, নিহত সৈকত প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।  দুস্কৃতিকারীরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে।  কিন্তু ঘটনার প্রায় ৬মাস পেরিয়ে গেলেও খুনিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।  প্রশাসনের নিশ্চুপ ভূমিকা আমাদের উদ্বিগ্ন করে তুলছে।  এই ঘটনার সাথে মেয়রের ভাগিনা জড়িত থাকায় পুলিশ ও পৌর মেয়র মিলে খুনিদের বাঁচাতে পায়তারা করছে।  হত্যার হুকুমকারী নরসিংদী পৌর মেয়রের আদরের ভাগিনাকে মামলা থেকে অব্যাহতি দেয়ার চেষ্টা করছে।

আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

নিহত যুবলীগ নেতা সৈকতের স্ত্রী ফাহমিদা আক্তার নিশী শিশু সন্তান সাদকে নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। ওই সময় তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, বিনা অপরাধে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। যারা আমার স্বামীকে হত্যা করেছে আমি তাদের সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

যুবলীগ নেতা সৈকতের মা জোস্না বেগম ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। 

উল্লেখ্য, নরসিংদী সদর উপজেলার শীলমান্দি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও দক্ষিণ শীলমান্দি গ্রামের ব্যবসায়ী হাজী রুস্তম আলীর পুত্র মাহমুদুল হাসান সৈকত গত ২৪ মার্চ সোমবার দুপুরে তার নিজ বাড়ি থেকে প্রাইভেট কার নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। ২৭ মার্চ মঙ্গলবার সকালে শিবপুরের পুরানদিয়া জামতলা নামক স্থানে সৈকতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এবিএন/সুমন রায়/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ