আজকের শিরোনাম :

দেবহাটায় দূর্গাপূজা উপলক্ষ্যে গ্রাম পুলিশদেরকে ওসির নির্দেশনা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৩

দেবহাটায় আসন্ন দূর্গাপূজা উপলক্ষ্যে গ্রাম পুলিশদেরকে দেবহাটা থানার ওসি সৈয়দ মান্নান আলী আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে নির্দেশনা প্রদান করেছেন।  থানা অভ্যন্তরে উপজেলার সকল ইউনিয়নের চৌকিদার ও দফাদারদেরকে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব আসন্ন দূর্গাপূজাকে শান্তিপূর্ন ও নির্বিঘ্নে করার লক্ষ্যে গ্রাম পুলিশরা যাতে তাদের দায়িত্ব ঠিকমত পালন করে সে লক্ষ্যে ওসি সৈয়দ মান্নান আলী তাদেরকে নির্দেশনা প্রদান করেন। 

এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে চুরি, সন্ত্রাস সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বন্ধ করতে এবং প্রতিরোধ করতে তিনি গ্রাম পুলিশদের নির্দেশনা দেন। ওসি সৈয়দ মান্নান আলী এসময় বলেন, এলাকার মানুষ যাতে শান্তিতে বসবাস করতে পারে সেজন্য পুলিশ সদা তৎপর। কেউ যদি এলাকার শান্তি শৃঙ্খলা নষ্ট করার অভিপ্রায় চালায় সেটা পুলিশ কঠোর হস্তে দমনে তৎপর। 

নাশকতাকারী ও সন্ত্রাসীদের কোন ছাড় নেই উল্লেখ করে ওসি জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিছু বিশৃঙ্খলাকারী অপচেষ্টা করছে। কিন্তু তাদের সে তৎপরতা কিছুতেই সফল হবেনা। সকল প্রকারের অপরাধমূলক কর্মকান্ড বন্ধ রাখতে পুলিশ সর্বদা কাজ করছে এবং এটা অব্যাহত থাকবে। 

এসময় দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই ইয়ামিন আলী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক কে.এম রেজাউল করিম, এএসআই মাছুম বিল্লাহ, এএসআই আব্দুল গনি সহ থানার বিভিন্ন অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ