তিতাসে দেড় মাসেও উদ্ধার হয়নি অপহৃত ৭ম শ্রেণির ছাত্রী 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৯

কুমিল্লার তিতাসে মাতৃছায়া প্রি-ক্যাডেট স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী মাকসুদা আক্তারকে (১৩) স্কুলে যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায় একদল বখাটে।  

পরিবার সূত্রে জানা যায়, গত ২রা আগস্ট সকাল আনুমানিক ৮টার দিকে উপজেলা চেঙ্গাতলী থেকে স্কুলে যাওয়ার পথে গোপালপুর ব্রিজের পশ্চিম পাশ থেকে তাকে তুলে নিয়ে যায় গোপালপুর গ্রামের নয়ন(২৮)সহ একদল বখাটে। এই ঘটনা এলাকায় জানাজানি হলে অপহরণের মূল হোতা নয়নের স্বজনরা অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে দিবে বলে আশ্বাস দিয়ে সময়ক্ষেপন করতে থাকে। 

এমতাবস্থায় মা নাজমা আক্তার দীর্ঘ সময় অপেক্ষা করেও মেয়েকে না পেয়ে গত ২৯ আগস্ট কুমিল্লা নারী ও শিশু আদালতে নয়নসহ ৮জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করলে বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়ে তিতাস থানাকে তদন্তভার দেন। 

তিতাস থানার এসআই জয়নাল আবেদীন অভিযোগের তদন্তভার নেওয়ার ১৫দিনেও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করতে পারেনি বলে মামলার বাদী নাজমা আক্তার অভিযোগ করেন। 

এদিকে এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রেমের সূত্র ধরেই নাবালিকা মাকসুদা নয়নের হাত ধরে পালিয়ে যায়। 

এই বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই জয়নাল আবেদনী বলেন, আমি তদন্তভার পাওয়ার পরপরই একাধিকবার আসামীদের বাড়িতে গিয়েছি কিন্তু অভিযুক্তরা পলাতক রয়েছে, তারপরও আসামী গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধারে জোর তৎপরতা চলছে খুব শিঘঘিরই উদ্ধার করতে পারবো বলে আশা করছি। 


এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ