আজকের শিরোনাম :

সুনামগঞ্জ জেলায় হেলমেটবিহীন মোটরসাইকেলে পেট্রোল দেয়া বন্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪২

নিরাপদ সড়ক বিষয়ে জন সাধারণের মধ্যে সচেতনতা বাড়াতে সুনামগঞ্জ জেলার সকল পেট্রোল পাম্পে আনুষ্ঠানিকভাবে হেলমেটবিহীন মোটরসাইকেলে পেট্রোল দেয়া বন্ধ করা হয়েছে।  সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খান। 

আজ বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুর ২টায় শহরের সিনথিয়া পেট্রোল স্টেশনে জেলা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক এ কার্যক্রম উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিক এই কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খান, অতিরিক্ত পুলিশ সুপার হায়াত উন নবী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব ও সুনামগঞ্জ জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তরা পুলিশ সুপার বলেন সারা জেলার সকল পেট্রোল পাম্পে একযোগে আজকে আমরা সচেতনতামূলক এই কার্যক্রমের উদ্বোধন করেছি। 

আমরা জেলরা সব পেট্রোল পাম্পের মালিকদের অনুরোধ করেছি যাতে যে সমস্ত মোটর সাইকেল চালকের হেলমেট থাকবে না তাদের পেট্রোল না দেয়া হয়। আর  যাদের হেলমেট থাকবে শুধু তাদের পেট্রোল দিতে। কারণ একটি হেলমেট একটি প্রাণ বাঁচাতে পারে। আমাদের পুলিশ প্রশাসন এই কার্যক্রমের তদারকি সব সময় করবে।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ