ভূঞাপুরে এখনও খোঁজ মেলেনি ২ মাদ্রাসা ছাত্রের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৮:১৫

টাঙ্গাইলের ভূঞাপুরে আসাদুজ্জামান খান দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার দুই ছাত্র মো.মাহিম তালুকদার (১৪) ও মো.আব্দুর রহমান (১৪) নিখোঁজ হয়েছে। এক সপ্তাহ অতিবাহিত হলেও তাদের কোন সন্ধান মেলেনি।

মাহিম ঘাটাইল উপজেলার আথাইল শিমুল গ্রামের আমিনুল ইসলামের ছেলে ও রহমান একই উপজেলার হাট কয়েড়া গ্রামের ফারুক আহম্মেদের ছেলে। নিখোঁজের ঘটনায় আমিনুল ইসলাম গতকাল সোমবার ভূঞাপুর থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

জানা যায়, উপজেলার আসাদুজ্জামান খান দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসার দুই ছাত্র মো.মাহিম তালুকদার ও মো.আব্দুর রহমান গত ৫ই সেপ্টেম্বর প্রতিদিনের ন্যায় আসরের নামাজ শেষে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে খেলতে যায়।

খেলা শেষে অন্য সকল ছাত্র মাদ্রাসায় ফিরে আসলেও ফেরেনি মাহিম ও রহমান। হাজিরার সময় বিষয়টি নজরে আসে মাদ্রাসার সুপার মো.মাহফুজুর রহমানের। পরে তিনি ওই দুই ছাত্রের পরিবারের কাছে অবগত করেন। পরিবারের লোকজন আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিতে থাকেন।

 কিন্তু সপ্তাহ খানেক পাড় হলেও এখন পর্যন্তও তাদের কোন সন্ধান মেলেনি। নিখোঁজের ঘটনায় আমিনুল ইসলাম সোমবার ভূঞাপুর থানায় একটি সাধারন ডায়েরি করেছেন। ওই দুই ছাত্রের পরিবারের লোকজনের অভিযোগ মাদ্রাসার শিক্ষকদের অতিরিক্ত নির্যাতনের কারনে ভয়ে তারা পালিয়ে গেছে।
 
অভিযোগের বিষয়টি অস্বীকার করে মাদ্রাসার সুপার মো.মাহফুজুর রহমান বলেন, তাদের কোন নির্যাতন করা হয়নি। প্রতিদিনের ন্যায় আসরের নামাজ শেষে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে খেলতে গিয়ে তারা আর মাদ্রাসায় ফিরে আসেনি।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো.আব্দুস ছালাম মিঞা বলেন, নিখোঁজ দুই ছাত্রের বিষয়ে সারা দেশে ছবিসহ বার্তা পৌছে দেয়া হয়েছে। আমরা উদ্ধারের সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 

এবিএন/কামাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ