বন্দরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৫৬

নারায়ণগঞ্জ জেলার বন্দরের সোনাচড়া এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ইব্রাহিম নামের ১ ডাকাত নিহত হয়েছে।  আজ মঙ্গলবার ভোর সাড়ে ৩টায় সোনাচড়া রামনগড় এলাকার পাকা রাস্তার পূর্ব পাশে মহিউদ্দিনের খালি ভিটায় বসে ডাকাতির প্রস্তুতিকালে এ ঘটনা ঘটে।  বন্দুকযুদ্ধে পুলিশের ৩ সদস্য এস আই সাইদুল, এএস আই ইলিয়াছ খান ও কনস্টেবল হারুন আহত হন। 

বন্দর থানার অফিসার ইনচার্জ শাহীন মন্ডল জানান, ১০/১২ জনের একটি ডাকাত দল বন্দরের সোনাচড়া রামনগর এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদ পেয়ে বন্দর থানার দারোগা সাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে।  এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি করলে ডাকাতরা পিছু হটে। 

পরে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ অবস্থায়, রূপগঞ্জ উপজেলার বোটালিয়া এলাকার আব্দুল বারেকের ছেলে কুখ্যাত ডাকাত ইব্রাহিমকে উদ্ধার করা হয়।  ঘটনাস্থল থেকে ৩টি ককটেল ও ধাড়ালো ছুরি উদ্ধার করা হয়।  

আহত দারোগা সাইদুর রহমান জানান, আমি ও এএসআই ইলিয়াসসহ কয়েকজন ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছার সাথে সাথে ডাকাতরা আমাদের উপর হামলা করে। 

আমার হাতে ধারারো অস্ত্রের কোপ লাগে।  আমরা ডাকাতদের আটক করার চেষ্টা করলে ডাকাতরা আমাদের উপর গুলি বর্ষণ শুরু করে।  আমরাও পাল্টা গুলি করি। ডাকাতরা পিছু হটলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে কিলো অফিসার দারোগা আলীম তাকে হাসপাতালে নিয়ে যায়।  

গুলিবিদ্ধ ডাকাতকে হাসপাতালে নেয়ার সময় সে দারোগা আলীমের কাছে তার নাম ঠিকানা প্রকাশ করে।  গুলিবিদ্ধ ডাকাতকে বন্দর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসারতবস্থায় সে মারা যায়।

এবিএন/মোঃ নাসির উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ