চকরিয়ায় দুটি ওয়ান শুটার গানসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪১

জনতার সহায়তায় চকরিয়া থানা পুলিশ দুটি ওয়ান শুটার গান (এলজি) ও দুই রাউন্ড তাজা কার্তুজসহ দুইজন সন্ত্রাসীকে আটক করেছে। আজ ১০ সেপ্টেম্বর সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গাবতলী বাজার থেকে তাদের আটক করা হয়।

অস্ত্র ও গুলিসহ আটককৃতরা হলেন-কুতুবদিয়া উপজেলার উত্তর বড়কুপ ১নং ওয়ার্ডের সিরাজুল ইসলামের ছেলে আসিফ কুতুবী (২৩) ও একই এলাকার মঞ্জুর আলম প্রকাশ মঞ্জুর মাঝির ছেলে মোহাম্মদ ইমরান (২২)।

অভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আলমগীর বলেন, অপরিচিত দুই লোক ফাঁসিয়াখালীর গ্রামীণ এলাকায় গাবতলীতে ঘুরাঘুরি করতে দেখে জনগণের সন্দেহ হয়। পরে স্থানীয় জনপ্রতিনিধিসহ লোকজন তাদের ঘেরাও করে শরীর তল্লাসি চালায়।

এসময় তাদের কাছ থেকে দুটি এলজি ও দুই রাউন্ড তাজা কার্তুজ পায় তারা। পরে ইউপি সদস্য থানায় খবর দিলে এসআই আলমগীর ও এসআই সুকান্ত চৌধুরীসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্রসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসি।

এসআই আলমগীর ধারনা করে বলেছেন, ওই সশস্ত্র দুই লোক চকরিয়া-লামা সড়কে ডাকাতি অথবা অন্য কোন বড় ধরনের অপরাধ করতে এসেছিলো।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী অস্ত্র ও গুলিসহ দুই ব্যাক্তিকে আটক করার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুইজনের বিরুদ্ধে এসআই মো.আলমগীর বাদি হয়ে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের মঙ্গলবার আদালতে পাঠানো হবে।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ