বন্দরে অপহরণের দায়ে মেরিন টেকনোলজীর ৪ ছাত্র গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৯

নারায়ণগঞ্জ বন্দরে পাশ করা এক মেরিন ছাত্রকে অপর ৪ মেরিন ছাত্র মিলে অপহরণ করে নিজেদের মেছে নিয়ে পিটিয়ে ৬ হাজার টাকা নিয়ে নেয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ অপহরণকারী ৪ ছাত্রকে গ্রেফতার ও ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার করেছে। গ্রেফতারকৃত মেরিন ছাত্ররা হলো রানা (১৯), রাজু(১৯), ফেরদৌস (১৯) ও আবু বক্কর সিদ্দিক (১৯)।

আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ব্যপারে বন্দর থানার দারোগা আনোয়ার হুসাইন জানান, গত বছর পাশ করে বের হয়ে যাওয়া জামালপুর জেলার মাদারগঞ্জ থানার মদনগোপাল এলাকার মিয়ার উদ্দিনের ছেলে ওমর ফারুক (২৫) গতকাল সোমবার সকালে বন্দরের মেরিন টেকনোলজীতে তার কাগজপত্র নিয়ে আসার সময় মেরিন ডিপ্লোমা কোর্সের ৪ ছাত্র তাকে রাস্তা থেকে অপহরণ করে বন্দরের র্রপালী আবাসিক এলাকার সাত্তার মিয়ার ভাড়া বাড়িতে ছাত্রদের মেছে নিয়ে তাকে পিটিয়ে আহত করে এবং তার কাছে থাকা ৬ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ সময় ছাত্ররা আপহৃত ছাত্রের কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর ও ভিডিও ক্লিপ তৈরী করে। পুলিশ টাকা, স্বাক্ষরিত সাদা কাগজ ও বিভিও ক্লিপ উদ্ধার করে। আটককৃত ছাত্র রানা গাজীপুরের কাপাসিয়া থানার ওয়ালিউল্লাহ মিয়ার ছেলে, রাজু নওগাঁ জেলার আত্রাই থানার সাইদুর মিয়ার ছেলে, ফেরদৌস সিরাজগঞ্জ জেলার উল্লাহপাড়া থানার শাহাদৎ হোসেনের ছেলে ও আবু বক্কর পাবনা জেলার বেড়া থানার নূর মোহাম্মদের ছেলে। পুলিশ তাদের থানা হাজতে আটক রেখে জিজ্ঞাসাবাদ করছে।

 

 

এবিএন/নাসির উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ