লালমনিরহাটে ১ মাসের শিশুকে চুরির অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০১

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৩১ দিন বয়সের বাবু নামে এক শিশু চুরি হয়ে গেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় ওই উপজেলার হাটখোলা কাচারি এলাকায় নিজ বাড়ি থেকে এ চুরির ঘটনা ঘটে। শিশুটি ওই এলাকার সুবোধ চন্দ্র ও রূপালী রানী দম্পত্তির পুত্র সন্তান বাবু বলে জানা গেছে।

পুলিশের পক্ষ থেকে শিশুর পরিবারটিকে থানায় অভিযোগ করতে বলা হলেও তারা রহস্য জনক কারনে কোন অভিযোগ করছে না। উল্টো বাচ্চাটি উদ্ধারে কবিরাজ ও গনকের বাড়ি ছুটছে।

শিশুটির বাবা সুবোধ চন্দ্র জানান, গতকাল রবিবার সন্ধ্যায় আমি বাড়িতে ছিলাম না। আর আমার মা ও স্ত্রী বাইরে কাজে গিয়েছিলো। এছাড়া আমার ভাইয়ের স্ত্রী সে তার বাচ্চাকে নিয়ে পাশের ঘরে ঘুমিয়ে ছিল। একটু পরে ঘরে গিয়ে দেখা যায় বাচ্চা নেই।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিজ বাড়ি থেকে শিশু চুরি যাওয়ার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার শহীদ সোহরাওয়ার্দী ঘটনাস্থলে পরিদর্শন করেন। শিশুটিকে খুঁজে বের করতে চেষ্টা চলছে বলেও জানান ওসি। তবে শিশুটির পরিবারের পক্ষ থেকে পুলিশকে কোন প্রকার সহযোগীতা করা হচ্ছে না।

 

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ