গৌরীপুর এস.এ.হাই স্কুলে সততা স্টোরের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৩

দাউদকান্দির গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ে বিক্রেতাবিহীন  সততা স্টোরের উদ্বোধন করা হয়। আজ সোমবার বেলা ১১টায় দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলম বিদ্যলয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে  এই সততা স্টোরের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক নুরুল গনি। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলম।

উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুমন সরকারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া, সহকারী প্রধান শিক্ষক সেলিম তালুকদার, ম্যানেজিং কমিটির সদস্য জাকির হোসেন হাজারী, ওমর ফারুক মিয়াজী, আবু মুছা কালোন ভূইয়া ও ওমর ফারুক প্রমূখ।

উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক নুরুল গনি জানান, শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত সততা স্টোরে কোনো বিক্রেতা থাকবে না। শিক্ষার্থীদের প্রয়োজনীয় শিক্ষা উপকরণ ও অন্যান্য জিনিসপত্র সাধারণ দোকানের মতো এখানে সাজানো অবস্থায় থাকবে। প্রতিটি জিনিসের একটি মূল্য তালিকা টানানো থাকবে সেখানে।

শিক্ষার্থীরা তার প্রয়োজনীয় জিনিসটি নিয়ে সততা স্টোরের রেজিস্ট্রারে তা লিপিবদ্ধ করে নির্ধারিত মূল্য পরিশোধ করবে। জিনিসপত্রের মূল্য পরিশোধের জন্য সততা স্টোরে একটি ক্যাশবাক্সও রক্ষিত থাকবে। ওই বাক্সে জিনিসপত্রের মূল্যের অর্থ রেখে দিতে হবে। প্রতিদিন শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ সততা স্টোরের জিনিসপত্রের বেচাবিক্রি হিসাব-নিকাশ করবে।


এবিএন/জাকির হোসেন হাজারী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ