সুনামগঞ্জ জেলা বিএনপির মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৪

বিএনপির চেয়ারপার্সন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ০৯ সেপ্টেম্বর (সোমবার) সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশন এলাকায় এ মানববন্ধন কর্মসূিচ পালিত হয়।

মানবন্ধনে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এসময় বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ আলহাজ¦ এ্যাড. ফজলুল হক আসপিয়া, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সহ সভাপতি ওয়াকিফুর রহমান গিলমান,সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল লতিফ জেপি, এ্যাড. মল্লিক মইনুদ্দিন সোহেল, নাদীর আহমদ, এ্যাড. শেরেনুর আলী ও আ ত ম ছালেহ প্রমুখ।

বক্তরা বলেন, এই ভোটারবিহীন ফ্যাসিস সরকার একটি মিথ্যা মামলায় তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। সরকার খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে আবারো গত ৫ জানুয়ারির মতো আরেকটা ভোটারবিহীন নির্বাচন দিয়ে ক্ষমতায় থাকতে চায়। নেতৃবৃন্দরা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হাসপাতালে নিয়ে তার সুচিকিৎসার ব্যবস্থা করা এবং নিঃশর্ত মুক্তির দাবি জানান।

পাশাপাশি একটি র্নিদলীয় সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের দাবি জানান। অন্যথায়, সরকার পতনের আন্দোলনে দলীয় সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকার আহ্বান জানান।

এবিএন/অরুন চক্রবতী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ