মতলবে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২১:৪৬

গ্রাম বাংলার ঐতিহ্য চাঁদপুরের মতলবে ধনাগোদা নদীতে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  আজ ৯ সেপ্টেম্বর (রবিবার) বিকেল ৩টায় খেয়াঘাট মালিক সমিতির আয়োজনে আনন্দঘন পরিবেশে এ নৌকাবাইচ অনুষ্ঠিত হয়।  

নৌকাবাইচ প্রতিযোগিতার উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

চাঁদপুর জেলা পরিষদের সদস্য মোঃ আল-আমিন ফরাজীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারা, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জহির সরকার।

এছাড়াও অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিযোগিতায় ২০টি নৌকা অংশগ্রহণ করে। এর মধ্যে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় এবং অন্যান্যদেরকে সান্তনা পুরষ্কার প্রদান করা হয়। নৌকাবাইচ প্রতিযোগিতায় নদীর দুই পাড় জনসমুদ্রে পরিণত হয়।

এবিএন/শ্যামল চন্দ্র দাস/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ