উলিপুরে ভ্রাম্যমাণ আদালতে পাষন্ড পুত্রের জেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৫

কুড়িগ্রামের উলিপুরে বসতবাড়ির ৮ শতক জমির জন্য মাকে পেটানো এক পাষন্ড পূত্রের ১৫ দিনের বিনাশ্রম কারদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  আজ রবিরাব (৯ সেপ্টেম্বর)  বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ শফিকুল ইসলাম এর কার্যালয়ে আদালত বসিয়ে তাকে এ শাস্তি দেন।

জানা গেছে, উপজেলা গুনাইগাছ ইউনিয়নের রামধন গ্রামের নূর জামাল (৫০) এর স্ত্রী জরিনা বেগম (৪৫) এর নামীয় ৮ শতক বাড়িভিটার জমি নিজের নামে লিখে দেয়ার জন্য দীর্ঘ দিন থেকে অমানষিক নির্যাতন চালিয়ে আসছিল।  জরিনা বেগম নির্যাতন সহ্য করতে না পেরে এক বছর পূর্বে উপজেলার তবকপুর ইউনিয়নের বামনা ছড়া গ্রামের বাবার বাড়িতে বসবাস করছেন।  

রবিবার সকালে একটি এনজিও কিস্তি দিতে আসলে তার একমাত্র পূত্র জসিম উদ্দিন(২০) মায়ের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায় হাতে থাকা রড দিয়ে জরিনা বেগমকে এলোপাতাড়ি আঘাত করলে সেখানেই তিনি মাটিতে লুঠিয়ে পড়েন।

পরে স্থানীয় লোকজন তাকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় এবং পাষন্ড ছেলেকে পুলিশে সোপর্দ করেন।  অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীকে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/আব্দুল মালেক/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ