চিতলমারীতে ডোবা থেকে এক কৃষকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৯

বাগেরহাটের চিতলমারীতে আবারও পুলিশ ডোবা থেকে আনোয়ার হোসেন (৫০) নামের এক ব্যক্তির হাত-পা বাঁধা বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে। নিহত আনোয়ার হোসেন উপজেলার মেলারকুল গ্রামের হেমায়েত উদ্দীনের ছেলে। আজ রবিবার সকালে নিহতের লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেররণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে সুমন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার মেলারকুল গ্রামের কৃষক আনোয়ার হোসেন গত বৃহস্পতিবার বিকালে বাড়ি থেকে পার্শবর্তী কাননচক বাজারে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ হন। গতকাল শনিবার সন্ধ্যায় এলাকাবাসি উপজেলার মাছুয়ারকুল গ্রামের রাস্তার পাশে ডোবায় বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে বস্তাবন্দি অবস্থায় আনোয়ার হোসেনের অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মামলার বাদী ও নিহত আনোয়ারের ছেলে সুমন শেখ জানান, কয়েক দিন ধরে তার বাবার সঙ্গে এলাকার কতিপয় ব্যক্তির সাথে টাকা-পয়সা লেনদেন সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিবাধের জের ধরে তার বাবাকে ভাবে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম জানান, অর্থনৈতিক লেনদেনের কারণে এ হত্যাকা- হতে পারে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল চন্দ্র সরকার জানান, খবর পেয়ে পুলিশ রাস্তার পাশের ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ মনয়া তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি গুরুত্বের  সাথে তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত ১৯ আগস্ট চিতলমারী সদর বাজার সংলগ্ন একটি ডোবা থেকে কলেজ ছাত্র সবুজ বিশ্বাসের গলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার ২০ দিনের মাথায় কৃষক আনোয়ার হোসেনের বস্তাবন্দি লাশ ডোবা থেকে উদ্ধার করা হল।

 


এবিএন/এস.এস সাগর/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ