বোদায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৯

পঞ্চগড়ের বোদা উপজেলার ধনিপাড়া এলাকায় অজ্ঞাত নাইট কোচের ধাক্কায় একই পরিবারের বাবা, মেয়ে ও ছেলেসহ তিন জন নিহত গুরত্বর আহত হয়েছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত ৯ টার সময় বোদা-পঞ্চগড় মহাসড়কের ধনীপাড়া নামক স্থানে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে একটি মটর সাইকেলে যোগে আক্তারুল ইসলাম(৪০),তার শিশু ২ সন্তান, আবছা ইবনে রাবেয়া(৬), আব্দুল্লাহ(১০ মাস) স্ত্রী তানিয়েকে নিয়ে বোদা হতে পঞ্চগড় যাওয়ার পথে একটি নাইট কোচ তাদের পিছন থেকে ধাক্কা নিয়ে পালিয়ে যায়। এতে আক্তারুল ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। আহত শিশু ২টি পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করে। এসময় গুরত্বর আহত  তানিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মো. রবিউল হাসান সরকার সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিন জন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। নিহত আক্তারুল ইসলাম জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনিখুয়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি পঞ্চগড় শহরের পূর্ব জালাসী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সে একটি ইলেক্ট্রনিক পণ্য সমগ্রী প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতো বলে জানা গেছে।


এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ