কয়রায় আইসিডি’র উদ্যোগে সেলাই মেশিন বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০৮

টেকসই স্লোগানকে সামনে রেখে সুন্দরবন উপকূলীয় জনপদ কয়রায় ইনিসিয়েটিভ ফর কোস্টাল ডেভেলপমেন্ট (আইসিডি) এর উদ্যোগে বাঘ বিধবা পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

আইসিডি’র প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুজ্জামান সবুজের উপস্থিতিতে সম্প্রতি উপজেলার উত্তর বেদকাশি ইউনিয়নের পাথরখালি গ্রামের বাঘ বিধবা পরিবার রিনা গাইনের হাতে তুলে দেওয়া হয় একটি সেলাই মেশিন। যা দিয়ে তিনি আয় রোজগার করে স্বাবলম্বি হতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি মেম্বর রেজাউল করিম কারিম, হরেন্দ্রনাথ সরকার, হাবিবুর রহমান, সরদার আবুল হাসান, শিক্ষক অরবিন্দু মন্ডল, বেদকাশি ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদুল ইসলাম বাদশা, আইসিডি’র সদস্য মুজাহিদুল ইসলাম, আশিকুজ্জামান, আমিরুল ইসলাম, সেলিম, ফরহাদ, আব্দুল্লাহ, আলী আযম, হায়দার আলী, মাসুদ প্রমুখ।

বাঘ বিধবা বিনা গাইন তাৎক্ষনিক প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, সেলাই মেশিন পেয়ে আমি সত্যিই স্বাবলম্বি হওয়ার স্বপ্ন দেখছি। এ জন্য তিনি আইসিডি’র প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুজ্জামান সবুজ বলেন, আমাদের এ উদ্যোগে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। পর্যায়ক্রমে উপকূলীয় এলাকার বাঘ বিধবাদের কর্মসংস্থানে সহায়তা অব্যাহত থাকবে।    

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ