তিতাসে সাংবাদিদের ওপর হামলার প্রতিবাদে সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৯

কুমিল্লার তিতাস প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক খবর পত্রের স্থানীয় প্রতিনিধি মো. শফিকুল ইসলামকে হত্যার চেষ্টায় একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা করে গুরতর আহত করে।

এর প্রতিবাদে তিতাস প্রেসক্লাবের আয়োজনে আজ ০৯ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে ১০টায় তিতাস প্রেসক্লাব কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. কবির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. আসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক পত্রিকার তিতাস প্রতিনিধি নাজমুল করিম ফারুক, ভোরের কাগজ পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি জাকির হাজারী, কালের কন্ঠ পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি ওমর ফারুক মিয়াজী, সংবাদ ও বিজয় টিভির হোমনা প্রতিনিধি এমএ কাশেম ভূঁইয়া, দৈনিক খবর পত্রিকার কুমিল্লা উত্তর প্রতিনিধি সামসুদ্দিন আহমেদ সাগর, আমাদের  সময় পত্রিকার তিতাস প্রতিনিধি শরিফ আহমেদ সুমন, দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার বিশেষ প্রতিনিধি জুয়েল রানা।

এসময় আরো উপস্থিত ছিলেন মোহনা টিভির বৃহত্তর দাউদকান্দি প্রতিনিধি সৈয়দ শরীফ আহম্মেদ, মাই টিভির বৃহত্তর প্রতিনিধি জহিরুল ইসলাম জিল্লু, ভোরের ডাক পত্রিকার স্থানীয় প্রতিনিধি মো. মোহসীন, ডেসটিনির সজীব আহমেদ, আলোকিত বাংলাদেশের তাজুল ইসলাম, কুমিল্লা ডট টিভির স্টাফ রিপোর্টার সোহেল আহমেদ, সূচনা ডট টিভির স্টাফ রিপোর্টার বিল্লাল মোল্লা, বাংলাদেশের খবর প্রতিনিধি তৌফিকুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত সাংবাদিক বৃন্দ তিতাস থানার ওসি মঞ্জুর কাদের ও এস আই মোস্তফাসহ উর্ধতন কতৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন সাংবাদিককে হত্যার চেষ্টার ঘটনায় মামলা রুজু করার ২৪ ঘন্টার পূর্বেই মামলার ১নং আসামি জুয়ারী আলাল ও ৩নং আসামি ল্যাংরা কবিরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। হামলায় ইন্ধন দাতাসহ সকল জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।

উল্লেখ্য, গত ০৭ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেলে সাংবাদিক শফিক, উপজেলার দড়িগাঁও গ্রাম থেকে দাওয়াত খেয়ে তার নিজ গ্রাম দুধঘাটা গ্রামে পৌছলে পূর্ব পরিকল্পিতভাবে শফিককে হত্যার উদ্দেশে হামলা এ হামলা করে।

এবিএন/কবির হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ