গফরগাঁওয়ে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২৬ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৬

ময়মনসিংহের গফরগাঁওয়ে ‘স্বাক্ষরতা অর্জন করি, দক্ষ হয়ে জীবন গড়ি’ এই স্লোগানকে উপজীব্য করে আন্তার্জাতিক স্বাক্ষরতা দিবসের শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে আজ শনিবার বেলা সাড়ে ১১টায় একটি শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মহিলা বিষয়ক কর্মকর্তার দপ্তরে শেষ হয়। 

পরে মহিলা বিষয়ক কর্মকর্তার দপ্তরের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সিনিয়র সহকারি কমিশনার(ভূমি) আশরাফুল সিদ্দিক।

 বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মফিজ আহমেদ, গফরগাঁও ইসলামিয়া সরকারি হাইস্কুলের প্রধান শিক্ষক আবুল কাশেম, খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক একেএম মফিজুল হক, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজমুল হুদা, 

খায়রুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান উল্লাহ, ইসলামিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমীন, বাতেনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুর রহমান প্রমুখ। শোভাযাত্রা ও আলোচনা সভায় পৌর শহরের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ