বগুড়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৮

বগুড়া শহরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শাকিল (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন বিশাল (২৪) নামে আরেক যুবক।

শুক্রবার দিনগত রাত ১০টার দিকে শহরের চকসূত্রাপুর চামড়ার গুদাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাকিল বগুড়া শহরের কলোনি এলাকার শাহজালালের ছেলে। তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্র ও এসিড আইনসহ বিভিন্ন আইনে পাঁচটি মামলা রয়েছে।

আহত বিশাল শহরের রহমান নগর এলাকার সোনা মিয়ার ছেলে। তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপপরিদর্শক (টিএসআই) আবদুল আজিজ মণ্ডল জানান, রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে চকসূত্রাপুর এলাকায় অবস্থিত রানার সিটিসংলগ্ন সুইপার পট্টিতে যান শাকিল ও বিশাল। সেখানে থেকে চকসূত্রাপুর চামড়ার গুদাম সড়ক হয়ে অন্য কোথাও যাচ্ছিলেন তারা। এ সময় সেখানে থাকা কয়েকজন যুবক তাদের মোটরসাইকেল লক্ষ্য করে ফুটবল ছুড়ে মারেন। ওই বল শাকিলের গায়ে লাগলে দুপক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই একপর্যায়ে তারা শাকিল ও বিশালকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এ অবস্থায় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ