ডিমলায় বানোয়াট ঘটনা সৃষ্টি করে মামলা দেওয়ার চক্রান্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৩ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩১

আজ ০৭ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ১১ টায় ডিমলা সদর ইউনিয়নের বাবুরহাট শিব মন্দির পাড়া এলাকার মৃত: নারায়ন চন্দ্র ভূইমালীর স্ত্রী বাসন্তী ভূইমালীর বাড়ীর ভিতরের টিন দিয়ে নির্মিত একটি মন্দির ঘর নিজেরাই ভাংচুর করে এবং বাসন্তীর পুত্র হিরা লাল (১৬) কে মাথায় ব্লেড দিয়ে কেটে জখম করে চিৎকার করে প্রতিবেশীকে জানায় তার বাড়ীঘর লুট করা হচ্ছে।  এলাকাবাসী ছুটে এসে আহত হিরালালকে ডিমলা হাসপাতালে ভর্তি করেন।  

এ বিষয়ে বাসন্তী ভূইমালী বলেন- পার্শ্ববর্তী বাড়ীর আতাউর রহমান, ধিরেন ভুইমালী ও মহুবর রহমান তারা এসে আমার মন্দির ঘর ভাংচুর ও আগুন দেয় এবং হিরালালকে মাথায় আঘাত করে।

উল্লেখ্য যে, গত ৫ই আগস্ট বাসন্তী ভূইমালী, কৈলাশ ভ’ইমালী সহ কয়েকজনের বিরুদ্ধে ধিরেন ভূইমালী তার বাড়ী জবর দখল করার কারনে ডিমলা থানায় একটি মামলা করেন।  সে ঘটনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ও ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন।  এখন বাসন্তী ও কৈলাশ ভূইমালী পূর্বের মামলা থেকে অব্যাহতি পেতে নতুন ঘটনা সৃষ্টি করে ধিরেন ভূইমালী, আতাউর রহমান ও মহুবর রহমানকে আসামী করে নতুন মামলা করার একটি চক্রান্ত করেছে।

এ ঘটনাকে সত্যরূপে প্রচারের জন্য দু’জন টিভি প্রতিনিধিকেও আনা হয়েছে।  আসলে বাড়ী ভাংচুর, অগ্নিসংযোগ ও জমি দখল কোন কিছুই সত্য নহে। ইহা সম্পূর্ণ মিথ্যা বলে এলাকাবাসী জানান।  এ ঘটনার একটি ভিডিও ফুটেজ ও রয়েছে।  এ বিষয়ে বাসন্তী ভুইমালীর পরিবারের লোকজন ডিমলা থানায় একটি অভিযোগ দায়ের করলে ডিমলা থানার এস.আই সবুজ তার সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।   

এবিএন/বাদশা সেকেন্দার (ভুট্টু)/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ