চকরিয়ায় বাস চাপায় এক মাদ্রাসা ছাত্রী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৯

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় রাস্তা পার হতে গিয়ে সৌদিয়া পরিবহণের একটি যাত্রীবাহি বাসের চাপায় ইশরাত জাহান (৮) নামের এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছেন। আজ শুক্রবার ০৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালীস্থ নতুন অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রী ইশরাত জাহান কক্সবাজার সদর ইউনিয়নের ইসলামাবাদের ছাতীপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে এবং স্থানীয় একটি মাদ্রসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।   

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, ফুফাতো বোন শাহানা বেগমের সাথে গাড়িতে করে খুটাখালীস্থ ফুফুর বাড়িতে বেড়াতে আসছিলো ইশরাত জাহান। তাদের গাড়িটি খুটাখালীতে পৌছালে তারা বাস থেকে নেমে রাস্তার পার হচ্ছিল। এসময় কক্সবাজার থেকে চকরিয়ামুখি সৌদিয়া পরিবহণের একটি যাত্রীবাহি বাস ইশরাতকে চাপা দিলে সে গুরুতর আহত। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মালুমঘাটস্থ মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের পুলিশ পরিদর্শক মো.আলমগীর হোসেন বলেন, ঘটনা কথা শোনার সাথে সাথে দুর্ঘটনাস্থ পরিদর্শন করেছি। ঘাতক গাড়িটি জব্দ করার চেষ্টা চলছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ