আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে জাতীয় বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:১৯

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধিনস্থ্য নর্দান ইলিকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিঃ ও পল্লী বিদ্যুৎ এর আয়োজনে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ ২০১৮ এর উদ্বোধন করা হয়েছে।

আজ ০৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১০টায় গোবিন্দগঞ্জে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধিনস্থ্য নর্দান ইলিকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিঃ ও পল্লী বিদ্যুৎ এর আয়োজনে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ পালনের উদ্বোধন উপলক্ষে একটি বর্ণাঢ় র‌্যালি উপজেলার পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালি শেষে গোবিন্দগঞ্জ বিদ্যুৎ সরবরাহ, নেসকো লিঃ এর আবাসিক প্রকৌশলীর কার্যালয় চত্বরে উদ্বোধনী বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন।

এসময় র‌্যালি ও আলোচনায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুর রাফিউল আলম, গোবিন্দগঞ্জ বিদ্যুৎ সরবরাহ, নেসকো লিঃ এর আবাসিক প্রকৌশলী আব্দুল হান্নান, উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান খান, শোয়ানুর রহমান, শাইম মিয়া।

আরো উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ গোবিন্দগঞ্জ জোনের ডি জি এম আব্দুল কাদের, এ জি এম আলহাজ্ব উদ্দিন শেখ, জুনিয়র প্রকৌশলী সাইরুল ইসলাম ও এ ই সি বারীন বাড়াইসহ বিদ্যুৎ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ