নরসিংদীতে তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩২

নরসিংদীর ভগীরথপুর থেকে পুলিশের মোস্ট ওয়ানটেড তালিকাভূক্ত মাদক মামলার আসামি শীর্ষ মাদক ব্যবসায়ী শিল্পী বেগম (৩৮)কে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তার কাছ থেকে ১শ’ ১৫ পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়।

গতকাল ০৫ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী শিল্পী বেগম মাধবদী থানার সর্প নৈগৌর এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আব্দুল গাফ্ফার জানান, শিল্পী আক্তার একজন জেলা পুলিশের মোস্ট ওয়ানটেড তালিকাভূক্ত মাদক মামলার আসামী। সে দেশব্যাপী মাদকবিরোধী অভিযান চলাকালীন সময় থেকে প্রায় ৪/৫ মাস ধরে পলাতক রয়েছে।

‘গতকাল ০৫ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে মাধবদী থানাধীন ভগীরথপুর মাজার বাসস্ট্যান্ড এর সামনে বাসের জন্য অপেক্ষারত অবস্থায় তাকে আটক করা হয়।’

পরে স্থানীয়দের সহযোগিতায় নারী পুলিশের দ্বারা তাকে তল্লাশী করা হয়। এসময় তার পার্সের ভিতর থেকে ১১৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। পরে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

এ ঘটনায় মাধবদী থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/সুমন রায়/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ