আজকের শিরোনাম :

সড়ক দুর্ঘটনায় পল্লী বিদ্যুৎ কর্মচারী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২১, ১৮:১৪

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ইটবাহী পিকআপভ্যানের ধাক্কায় তৃষ্ণা কর্মকার (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ ফরিদগঞ্জ জোনাল অফিসের কর্মচারী ছিলেন। নিহত তৃষ্ণা ওই উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়নের সানকিইর গ্রামের রবিশ্বর কর্মকারের মেয়ে।

বৃহস্পতিবার (২২শে এপ্রিল) সকাল ১১টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের বিদ্যুৎ অফিসের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানা সূত্রে জানা গেছে, ফরিদগঞ্জ বাজারের একটি ব্যাংকে যাওয়ার উদ্দেশে কর্মস্থল পল্লী বিদ্যুৎ অফিস থেকে বের হন তৃষ্ণা কর্মকার। পরে  রাস্তার পাশে দাঁড়িয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশা থামতে সংকেত দিলে রায়পুর থেকে আসা একটি ইটবাহী পিকআপভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে গুরুতর আহত হন তৃষ্ণা কর্মকার। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্লী বিদ্যুৎ সমিতি-২ ফরিদগঞ্জ জোনাল অফিসের ডিজিএম নুরুল হোসাইন জানান, নিহত তৃষ্ণা তার অফিসের বিলিং সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তৃষ্ণা ঘটনার সময়ে সোনালী ব্যাংক ফরিদগঞ্জ বাজার শাখায় টাকা উত্তোলনের জন্য অফিস থেকে বের হয়েছিলেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক পিকআপবভ্যান ও চালককে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ