আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২১, ১৮:১০

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় অস্ত্রের মুখে ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায়  ৩ জনকে আটক করেছে পুলিশ। তারা হলো, উক্ত উপজেলার বন্যাকান্দি গ্রামের আব্দুল মান্নান (৩৫), কামারখন্দ উপজেলার চর টেংরাইল গ্রামের মোঃ টুটুল (২৮) ও কর্নসূতি গ্রামের আব্দুস সালাম (৩২)।

উল্লাপাড়া মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উক্ত উপজেলার মীর ট্রার্ভেলসের স্বর্ত্তাধিকারী ও ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং’র মালিক আব্দুল মান্নানের অফিসের কর্মচারী তাজু আজ বৃহস্প্রতিবার দুপুরের দিকে উল্লেখিত টাকা নিয়ে হাটিকুমরুল থেকে উল্লাপাড়া আসছিলেন। এ সময় একটি সিএনজিতে আগে থেকেই যাত্রী সেজে দুই ছিনতাইকারী বসে ছিল এবং ওই সিএনজির পিছনে দুটি মোটরসাইকেলে আরো ৪ ছিনতাইকারী ছিল। সিএনজিটি উল্লেখিত এলাকার সোলাগাড়ী ব্রীজের কাছে পৌঁছলে মোটরসাইকেল আরোহীরা গাড়িটির গতি রোধ করে এবং পিস্তল উঁচিয়ে মাথায় ইট দিয়ে আঘাত করে তাজুর কাছ থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন ৩ জন ছিনতাইকারীকে আটক কারলেও অন্যরা পালিয়ে যায়। এ সময় ওই ৩ জনের কাছ থেকে ৪ লাখ টাকা  উদ্ধার করা হয়। বিকেলে তাদেরকে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে।  এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ