গফরগাঁওয়ে বিদুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষ্যে শোভাযাত্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২২

ময়মনসিংহের গফরগাঁওয়ে জাতীয় বিদুৎ ও জ্বালানী সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে । শেখ হাসিনার উদ্যোগ –ঘরে ঘরে বিদুৎ এ শ্লোগানকে সামনে নিয়ে আজ বৃহস্পতিবার সকালে গফরগাঁও বিদুৎ বিত্রুয় ও বিতরন বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ থেকে একটি শোভা যাত্রা বের হয় ।

শোভাযাত্রাটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয় । শোভাযাত্রায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও বিদুৎ বিভাগের কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন ।

বিদুৎ বিত্রুয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী এজেড এম আনোয়ারুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) আশরাফ সিদ্দিকী,

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনি,গফরগাঁও থানার অফিসার ইনর্চাজ (ওসি )আব্দুল আহাদ খান,মুক্তিযোদ্ধা সলিমুল্লাহ মোস্তাফা, গফরগাঁও প্রেসক্লাবের সভাপতি আব্দুলাহ আল আমিন বিপ্লব ,বিত্রুয় ও বিতরন বিভাগের সহকারী প্রকৌশলী মোশারফ হোসেন প্রমুখ । বক্তারা নিজ নিজ বাড়ি বা প্রতিষ্ঠানে বিদুৎ সাশ্রয় করার জন্য সকলের প্রতি আহবান জানান ।


এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ