আজকের শিরোনাম :

রাজাপুরে ভিক্ষুক পুনবার্সন ও মেধাবী ছাত্রীদেরকে অর্থ সহায়তা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪১

ঝালকাঠির রাজাপুরে মেধাবী ১৫ ছাত্রীকে বাই সাইকেল এবং ভিক্ষক মুক্তকরণ পুনর্বাসন কমূসচির আওতায় ২২ ভিক্ষুককে চায়ের দোকান ও মুরগি পালনের বিভিন্ন উপকরণসহ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা সভাকক্ষে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। ইউএনও আফরোজা বেগম পারুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু।

বক্তব্য রাখেন ওসি শামসুল আরেফিন, রাজাপুর সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খান, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার ও রাজাপুর সাংবাদিক ক্লাবের সাংবাদিক এনামুল হক প্রমুখ।

জানা গেছে, সদর, মঠবাড়ি ও শুক্তাগড় ইউনিয়ন পরিষদের এলজিএসপি প্রকল্পের অর্থায়নে ১৫ মেধাবী শিক্ষার্থীকে বাই সাইকেল প্রদান এবং ভিক্ষক মুক্তকরণ পুনর্বাসন কমূসচির আওতায় ৬ ভিক্ষুককে চায়ের দোকানের জন্য ১টি ফ্লাক্স, চা ১ কেজি. চিনি ২ কেজি, দুধ দুই প্যাকেট ও চাল ২০ কেজি ও ৬ হাজার টাকা এবং ১৬ ভিক্ষুককে ১০টি মুরগি, ১ মুরগির ঘর, চাল ২০ কেজি, গম ২০ কেজি ও ৬ হাজার প্রদান করা হয়েছে।

 

 এবিএন/রহিম রেজা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ