বড়াইগ্রামে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২৮

“জ্বালানি ও বিদ্যুৎ, নতুন যৌবনের দ্যুত” প্রতিপাদ্য নিয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ তিনদিন ব্যাপি জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উদ্বোধন করা হয়।

আজ বৃহস্পতিবার সমিতির সদর দপ্তর উপজেলার বনপাড়ায় র‌্যালী, আলোচনা সভা, উন্নয়ন কর্মকান্ডের ভিডিও এবং বিদ্যুৎ সাশ্রয়ী বৈদ্যুতিক সরঞ্জামাদী প্রদর্শনী, শ্রেষ্ঠ গ্রাহক, কর্মকর্তা, কর্মচারীদের পুরস্কার বিতরণের মাধ্যমে সঙ্গাহের সূচনা হয়।

বনপাড়া বাইপাস বঙ্গবন্ধু চত্বর থেকে সাবেক প্রতিমন্ত্রী ও স্থাণীয় সাংসদ আব্দুল কুদ্দুসের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী বিভিন্ন সড়ক ঘুরে সমিতির সদর দপ্তরে গিয়ে শেষ হয়। সেখানে সমিতি বোর্ডের চেয়ারম্যান ফুলবার হোসেন ফকিরের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জিএম (অ.দা.) মোমীনুল ইসলাম। প্রধান অতিথির বক্তৃতা করেন সাংসদ আব্দুল কুদ্দুস।

বিশেষ অতিথির বক্তব্য করেন ইউএনও আনোয়ার পারভেজ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পুলিশ ইন্সপেক্টর রফিকুল ইসলাম প্রমূখ।

পরে প্রধান অতিথি শ্রেষ্ঠ কর্মকর্তা এজিএম (এমএস) গোলাম ইখতিয়ার, শ্রেষ্ঠ কর্মচারী সহকারী হিসাবরক্ষক বিদ্যুৎ কুমার দত্ত, শ্রেষ্ঠ আবাসিক গ্রাহক রফিক উদ্দিন, বাণিজ্যিক গ্রাহক আব্দুর রহমান এবং শিল্প গ্রাহক বনলতা রি-ফ্যাক্টরীর পরিচালকের হাতে পুরস্কার তুলে দেন। তিনদিনের অনুষ্ঠান শেষ হবে শনিবার।


এবিএন/আশরাফুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ