আজকের শিরোনাম :

ধুনটে ফেন্সিডিল ও ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২১, ২১:১৬

বগুড়ার ধুনটে ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ ফরহাদ হোসেন (৩৮) নামে এক যুবলীগ নেতা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ধুনট সদরপাড়া এলাকার আলহাজ্ব আব্দুর রহমানের ছেলে এবং তিনি ধুনট উপজেলা যুবলীগের সহ-সম্পাদকের পদে রয়েছেন।

এঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত ফরহাদ হোসেন ও তার বড় ভাই পলাতক আসামী হিসেবে ধুনট পৌর যুবলীগের সভাপতি সোহরাব হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।   

থানাসুত্রে জানা যায়, ধুনট থানার এসআই নুরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪ বোতল ফেন্সিডিল ও ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহিদুল হক জানান, গ্রেফতারকৃত ব্যক্তি দির্ঘদিন ধরে গোপনে এলাকায় বিভিন্ন ধরনের মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্যসহ তাকে গ্রেফতার করে সোমবার আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃত ফরহাদ হোসেন সহ দুই জনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। তবে গ্রেফতারকৃত ফরহাদ হোসেন ও তার ভাই পলাতক আসামী সোহরাব হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ