আজকের শিরোনাম :

কালিগঞ্জে কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের পক্ষ থেকে ইফতার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২১, ২১:২৪

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতা শরীফে পীর-এ কামেল বিংশ শতাব্দীর শ্রেষ্ঠ মোজাদ্দেদ, অবিভক্ত বাংলা ও আসামের শিক্ষা বিভাগের সহকারী পরিচালক, বিশিষ্ট শিক্ষাবিদ ও শিক্ষা সংস্কারক প্রখ্যত সাহিত্যিক, সমাজ সেবক আত্মাধিক সাধক সমাজ সংস্কারক জ্ঞান তাপস মুসলিম রেনেঁসার অগ্রদুত মুক্তবুদ্ধি ও অসাম্প্রদায়িক চিন্তা-চেতনার অধিকারী মনোচিকিৎসক  ঐতিহাসিক দার্শনিক সুলতানুল আউলিয়া কুতুবুল আকতাব গওছে জামান আরেফ বিল্লাহ হজরত শাহ্ ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (রঃ) এঁর হাতে গড়া ‘‘স্রষ্টার এবাদত ও সৃষ্টের সেবা” ব্রত নিয়ে চলা নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের ব্যবস্থাপনায় রমজানের শুরুতেই কেন্দ্রীয় মিশন ও বিভিন্ন শাখা মিশনের মাধ্যমে ১ম পর্বে এক হাজার পরিবারের মাঝে বাড়ি বাড়ি যেয়ে ইফতার সামগ্রী বিতরণ করা শুরু হয়েছে।

মিশনের সভাপতি সাতক্ষীরা- ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্জ অধ্যাপক ডাঃ আফম রুহুল হক ও সাধারণ সম্পাদক আলহাজ্জ মোঃ এনামুল হকের তত্ত্বাবধানে সকল কর্মকর্তাদের সহযোগিতায় এই ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। মিশন কর্তৃপক্ষ জানান, মহামারি করোনা ভাইরাস আসার আসে প্রতিবছর নলতা পাক রওজা শরীফ প্রাঙ্গণে বিশাল প্যান্ডেলে ইফতার মাহফিলের মাধ্যমে ৭ সহ¯্রাধি ও বিভিন্ন মসজিদে ৩ সহ¯্রাধিক মোট ১০ সহ¯্রাধিক রোজাদারদের ইফতার করানো হতো। কিন্তু মহামারী করোনা ভাইরাসের কারনে গতবছরও প্রায় ১০ হাজার পরিবারের মাঝে বাড়ি বাড়ি যেয়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছিলো।

এবছরও ১ম পর্বে চিনি, ছোলা, চিড়া, সুজি ও খেজুর প্যাকেট করে এক হাজার পরিবারের মাঝে বাড়ি বাড়ি যেয়ে ইফতার সামগ্রী বিতরণ করা শুরু করা হয়েছে। যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের ইফতার সামগ্রী বিতরনে শরীক হতে চান তাহলে ০১৭১৬-৩৭২৩৫৫ নাম্বারে যোগাযোগ করার জন্য মিশনের পক্ষ থেকে আহবান করা হয়েছে।  
 

এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ