আজকের শিরোনাম :

পাইকগাছায় কলেজ জাতীয়করণ হওয়ায় আনন্দ শোভাযাত্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০০

খুলনার পাইকগাছা কলেজ জাতীয়করণ হওয়ায় কলেজের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ এমপি এবং পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. শেখ মো. নূরুল হককে অভিনন্দন জানিয়ে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়।

আজ ০৫ সেপ্টেম্বর (বুধবার) সকালে কলেজ চত্ত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। কলেজের সকল কর্মকর্তা-কর্মচারীসহ সাবেক ছাত্র/ছাত্রী, অবসরপ্রাপ্ত শিক্ষকমন্ডলীর উপস্থিতিতে শোভাযাত্রা একটি অন্যমাত্রায় রূপ নেয়।

সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং অভিনন্দন সম্বলিত বিভিন্ন প্লাকার্ড, ফেস্টুন ছিল কলেজের শিক্ষার্থীদের হাতে। বর্ণাঢ্য এই আয়োজনে ঘোড়ার গাড়ি উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

কলেজের পক্ষ থেকে বিভিন্ন শ্রেণি পেশার সকলকে মিষ্ঠি মুখ করানো হয়।

বর্ণাঢ্য এই আয়োজনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য এ্যাড. শেখ মো. নূরুল হক, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মো. আব্দুল আওয়াল, কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরন মন্ডল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, সাবেক অধ্যক্ষ মো. লুৎফর রহমান ও রমেন্দ্রনাথ সরকার, অব. প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলিসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন।

এবিএন/তৃপ্তি রঞ্জন সেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ