আজকের শিরোনাম :

নরসিংদীতে ইয়াবা বিক্রির সময় সাবেক সেনা সদস্যসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ১৪:৪২

নরসিংদীতে দুই হাজার পিস ইয়াবা বিক্রির সময় সাবেক এক সেনা সদস্যসহ ২ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাতে শহরের ভেলানগরের সমাজসেবা কার্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। আজ বুধবার (১৪ এপ্রিল) সকালে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আমিনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো জেলার বেলাবো উপজেলার বীরভাগবের এলাকার আবদুল মজিদের ছেলে সাবেক সেনা সদস্য হারুনুর রশীদ (৪০) যিনি বর্তমানে সদরের চিনিশপুর এলাকার বাসিন্দা এবং অপরজন সদর উপজেলার শিলমান্দি এলাকার মৃত. সামাদ মিয়ার ছেলে শাখাওয়াত হোসেন (৪২)।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহজনক মাদক ব্যবসায়ীদের ওপর গোয়েন্দা নজরদারি চালিয়ে তাদের আটক করা  হয়। এসময় তল্লাশী চালিয়ে তাদের নিকট হতে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৬ লক্ষ্য টাকা। তারা দীর্ঘদিন ধরে নরসিংদীর বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে আসছিলো ।  

ইয়াবাসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে আজ বুধবার নরসিংদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এবিএন/সুমন রায়/জসিম/জুয়েল

এই বিভাগের আরো সংবাদ