আজকের শিরোনাম :

গাজীপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পালিয়েছে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ১২:০৮

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সলিং মোড় এলাকায় রুমা আক্তার (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

এ ঘটনার পর বাড়ি ছেড়ে পালিয়েছেন স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন।

রুমার স্বজনদের অভিযোগ, পরিকল্পিতভাবে হত্যার পর রুমার মুখে বিষ ঢেলে দিয়ে তারা পালিয়েছেন।

গতকাল মঙ্গলবার (১৩এপ্রিল) সন্ধ্যায় রুমার স্বজনরা তার শ্বশুরবাড়ি গিয়ে লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়।

নিহত রুমা আক্তার উপজেলার সিংদিঘী গ্রামের আব্দুর রহমানের মেয়ে। প্রায় ৯ বছর আগে পারিবারিকভাবে সলিং মোড় এলাকার নজর আলীর ছেলে ইমরুল হাসান আয়নালের (৩৩) সঙ্গে বিয়ে হয় তার। তাদের সংসারে ইফতেখার হাসান রুহান নামে সাত বছর বয়সী এক সন্তান রয়েছে।

নিহতের স্বজনরা জানান, বিয়ের আগে থেকেই ইমরুল হাসানের সাথে অন্য একটি মেয়ের সম্পর্ক ছিল। বিয়ের তিন বছর পর ওই মেয়ের সাথে যোগাযোগ রক্ষা করার বিষয়টি জানাজানি হলে ইমরুল-রুমার মধ্যে কলহ তৈরি হয়। পরে দুই পরিবারের লোকজন বসলে ইমরুল আর ওই মেয়ের সাথে যোগাযোগ করবে না মর্মে জানালে আবার সংসার শুরু করেন তারা।

কিন্তু তারপরও ইমরুল ওই মেয়ের সাথে সম্পর্ক রাখায় মাঝে মধ্যেই তাদের মধ্যে কলহ হতো। সম্প্রতি ৬ এপ্রিল ইমরুলের জন্মদিন উপলক্ষে ওই মেয়ে মুঠোফোনে শুভেচ্ছাবার্তা পাঠায়। এ নিয়ে পুনরায় কলহ তৈরি হয়।

মঙ্গলবার বিকেলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে ছেলের সামনেই রুমাকে মারধর করে ইমরুলসহ তার পরিবারের লোকজন। এক পর্যায়ে রুমার মৃত্যু হলে বাড়ির লোকজন তার মুখে বিষ ঢেলে গা ঢাকা দেয়। পরে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে রুমার স্বজনরা এসে লাশ দেখে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ