আমৃত্যু রামপাল-মোংলার মানুষের সেবা করে যেতে চাই: সিটি মেয়র

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৮

গতকাল মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকাল ৩টায় উপজেলার হুড়কা ইউনিয়ন আওয়ামীলীগ, অংগ সংগঠন ও ইউনিয়নবাসীর পক্ষ থেকে খুলনা সিটি কর্পোরেশনের নবনির্বাচিত  মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক ও তার সহধর্মিনী এবং রামপাল-মোংলা থেকে নির্বাচিত সংসদ সদস্য হাবিবুন নাহার তালুকদারকে এক গণসংবর্ধনা দেয়া হয়।

হুড়কা ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি তপন গোলদার’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোল্যা আঃ রউফ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিধান চন্দ্র মন্ডল, নিখিল চন্দ্র রায়, ভাইচ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, প্রবির ইজারদার, রাজিব রায়, মিশর কুমার, পবিত্র পাড়ে, বিধান মন্ডল, কমলেশ বিশ্বাস। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ভাইচ চেয়ারম্যান  মোঃ হামিম নূরী, মহিলা ভাইচ চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, অধ্যক্ষ (অবঃ) মোতাহার রহমান, সাবেক চেয়ারম্যান মোঃ বজলুর রহমান, যুবনেতা আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন  ও সাধারন সম্পাদক এ্যাড. চয়ন মন্ডল, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক শেখ সাদী প্রমুখ।

সংবর্ধিত অতিথি তালুকদার আঃ খালেক বলেন যে, রামপালের মানুষের সাথে তার এক অবিচ্ছেদ্য সম্পর্ক তৈরী হয়েছে। রামপালের আপামর জনসাধারন তাকে যে ভাবে ভালবেসেছে  এবং আপন করে নিয়েছে, সে জন্য তিনি সবার কাছে কৃতজÍতা প্রকাশ করেন।

তিনি বলেন যে, রামপালের মানুষ তাকে অনেক কিছু দিয়েছে এবং তিনিও দলীয় সংকির্নতার  উর্দ্ধে উঠে রামপালের সকল মানুষদের সেবা করছেন এবং জীবনের শেষ দিন পর্যন্ত সেবা করে যেতে চান।

তিনি আরো বলেন যে এক সময়  রামপাল অনেক অনুন্নত এলাকা ছিল । আজ রামপাল উন্নয়নের মহাসড়কে ধাবমান হয়েছে এবং আগামীতে তিনি রামপাল ও মোংলাকে আধুনিক এলাকা গড়ার চেষ্টা করে যাচ্ছেন।

তিনি সাধারন জনগনের প্রতি আহবান জানিয়ে বলেন যে,  আওয়ামীলীগ সরাকার ক্ষমতায় থাকলে  দেশের উন্নয়ন হয়। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে  শক্তিশালী করে এলাকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন  হুড়কা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিচিত্র বীর্য্য পাড়ে। সন্ধা ৭টায় অনুষ্ঠান শেষ হয়। 

এবিএন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ