ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতি নির্বাচনে ১১ পদে ১৬ মনোনয়ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ২১:১০

ঝালকাঠির টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে ১১টি পদে মোট ১৬ জনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  সোমবার ও মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহের দিন ধার্য ছিল। সংশ্লিষ্টরা নির্বাচন পরিচালক (জেলা তথ্য অফিসার) মোঃ রিয়াদুল ইসলামের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সভাপতিসহ ৫টি পদে একটি করে এবং সাধারণ সম্পাদকসহ বাকি ৬টি পদে একাধিক মনোনয়নপত্র সংগৃহীত হয়েছে। যেসব পদে একটি করে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে তা হলো- সভাপতি পদে হেমায়েত উদ্দিন হিমু (বিটিভি), কোষাধ্যক্ষ পদে কে এম সবুজ (এনটিভি), দফতর সম্পাদক পদে অলোক সাহা (এসএ টিভি), সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে রতন আচার্য্য (বৈশাখী টিভি) এবং প্রচার সম্পাদক পদে মোঃ বরকত হোসেন মৃধা (মাইটিভি)।

অন্যদিকে, সহসভাপতির দুটি পদে তিন জনে মনোনায়নপত্র সংগ্রহ করেছেন।  তারা হলেন- শ্যামল চন্দ্র সরকার (এটিএন বাংলা), মোঃ মাসউদুল আলম (বাংলাভিশন) ও মোঃ আল-আমীন তালুকদার (ডিবিসি নিউজ)। সাধারণ সম্পাদকের একটি পদে দুটি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।

তারা হলেন- দুলাল সাহা (যমুনা টেলিভিশন) ও মোঃ রুহুল আমিন রুবেল (মোহনা টিভি)। সহ-সাধারণ সম্পাদকের দুটি পদের জন্য চার জনে মনোনয়নপত্র সংগ্রহণ করেছেন।  তারা হলেন- শফিউল আজম টুটুল (বিজয় টিভি), জহিরুল ইসলাম জলিল (আরটিভি), এস.এম রেজাউল করিম (নিউজ টুয়েটিফোর) ও মানিক আচার্য্য (এশিয়ান টিভি)। সাংগঠনিক সম্পাদকের একটি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দু’জনে।  তারা হলেন- আজমীর হোসেন তালুকদার (একুশে টিভি) ও মোঃ নজরুল ইসলাম (বাংলাটিভি)।

৫ সেপ্টেম্বর (বুধবার) মনোনয়নপত্র দাখিল ও বাছাই, ৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ, ৯ সেপ্টেম্বর (রবিবার) প্রার্থিতা প্রত্যাহার ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশের দিন ধার্য রয়েছে। ১৭ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত টাউন হলের টেলিভিশন সাংবাদিক সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ফলাফল ঘোষণা করা হবে ওই দিনই।

এবিএন/আজমীর হোসেন তালুকদার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ