নাসিরনগরে সিলিন্ডার গ্যাসের পাইপ ছিদ্র হয়ে ভয়াবহ অগ্নিকান্ড, আহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৭

ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর সদরে মৃতঃ ছায়েদ রাজার বিল্ডিংয়ের তৃতীয় তলায় সকাল ৯ ঘটিকার সময় রান্নার সিলিন্ডার গ্যাসের পাইপ ছিদ্র হয়ে এক ভয়াবহ অগ্নিকান্ড সংগঠিত হয়।  জানা গেছে, বিল্ডিংয়ের তৃতীয় তলার ভাড়াটিয়া স্বরজিত দাসের বাসায় রান্নার কাজে ব্যবহৃত সিলিন্ডার গ্যাস ছিদ্র হয়ে এই অগ্নিকান্ডেরর সুত্রপাত হয়।

মুহূর্তে অগ্নিকান্ডের খবর ছড়িয়ে পড়লে বিপুল জনতা আগুন নেভানোর কাজে সক্রিয়ভাবে অংশগ্রহন করে আগুন নেভাতে সক্ষম হয়। নাসিরনগর থানার ওসি তদন্ত রঞ্জন কুমার ঘোষ, এস আই কাউসার হোসাইন, কনষ্টেবল পাপেল মাহমুদ সহ বিভিন্ন লোকজনের ঘন্টাব্যাপী সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে আসে।  অগ্নি নিয়ন্ত্রনে আনতে সুজন দেব (৩০), রানা(২৮) ও মিহির দেব(৩০) এদের ভুমিকা ছিল গুরুত্বপুর্ন।  এই সময় বাসায় থাকা কিছু মালামাল আগুনে পুড়ে যায়।

পরে খবর পেয়ে ব্রাহ্মনবাড়িয়া থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়।  তাদের উপস্থিতির আগেই জড়ো হওয়া  জনতা সম্মিলিতভাবে অগ্নিকান্ড নিয়ন্ত্রনে আনে।  আগুনে বাসার মালিক স্বরজিত দাসের বাম হাত ও মাথার কিছু অংশ পুড়ে যায়।  তাছাড়াও সুজন দেব, মিহির দেব ও সাফি মাহমুদ রানা আংশিক অগ্নিদগ্ধ হয়েছে।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/জসিম/রাজ্জাক   

এই বিভাগের আরো সংবাদ