গফরগাঁওয়ে তিন দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসা শিক্ষার্থীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪১

ময়মনসিংহের গফরগাঁওয়ে গত তিন দিন ধরে নিখোঁজ রয়েছে এক মাদ্রাসা শিক্ষার্থী।  গত রবিবার (২ সেপ্টেম্বর)র দুপুরে বাসা থেকে সে নিখোঁজ হয়।  নিখোঁজ মাদ্রাসা ছাত্রের নাম মাহমুদুল আলম মাহিম (১২)।  ময়মনসিংহ শহরের একটি কওমি মাদ্রাসার  ছাত্র।  এ ঘটনায় নিখোঁজ শিশুর মা খাদিজা আক্তার বাদি হয়ে গত সোমবার রাতে গফরগাঁও থানায় একটি সাধারন  ডায়েরী করেছেন।

থানায় দায়েরকৃত ডায়েরী সূত্রে জানা যায়, গফরগাঁও ইউনিয়নের ছিপান গ্রামের সৈনিক মাহবুব আলম গফরগাঁও পৌর এলাকার শিলাসী ৮নং ওয়ার্ডে বাসা বাড়া নিয়ে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছেন।  তার বড় ছেলে মাহিম ময়মনসিংহের একটি মাদ্রাসায় লেখাগড়া করে।  ঈদের ছুটিতে বাড়ি আসে।  

গত রবিবার (২ সেপ্টেম্বর) তার মাত্রাসা পড়ুয়া ছেলে মাহিম বাসার সামনে থেকে নিখোঁজ হয়।  পরে আত্মীয়-স্বজনসহ সম্ভ্যাব্য সকল জায়গায় খোঁজ করেও মাহিমকে না পেয়ে গত সোমবার (৩ সেপ্টেম্বর) তার মা খাদিজা আক্তার ছেলের সন্ধান চেয়ে গফরগাঁও থানায় সাধারণ ডায়েরী করেন।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান জানান, মাদ্রাসা শিক্ষার্থীর নিখোঁজের ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে সাধারন ডায়রী করেছে । নিখোজেঁর সন্ধানে পরিবার ও পুলিশ জোরালেভাবে কাজ করছে।

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/রাজ্জাক

 

 

এই বিভাগের আরো সংবাদ