তালায় মহেন্দ্র-ভ্যানের মুখোমুখি সংঘর্ষ: নিহত ১ আহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৭

পাইকগাছা-খুলনা প্রধান সড়কের সাতক্ষীরার তালায় মহেন্দ্র ও ইঞ্জিণ চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পাইকগাছার মুনকিয়া এলাকার অরুন কুমার রায় (৪৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত ও অন্তত ৪ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দুপুরে জাতপুর আলাদিপুর এলাকায় দূর্ঘটনা ঘটে। আহতদের গুরুতর অবস্থায় তালা হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনার পাইকগাছার কপিলমুনি থেকে মাছবাহী একটি ইঞ্জিন ভ্যান আঠার মাইল বাজারে যাচ্ছিল। পথিমধ্যে তালার জাতপুরের আলাদীপুর এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামীর একটি মহেন্দ্র ভ্যানটিকে ধাক্কা দিলে এর আরোহী অরুন রায়সহ মহেন্দ্র’র যাত্রীরা পার্শ্ববর্তী রাস্তার উপর ছিটকে পড়ে। তাৎক্ষণিক স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে তালা হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অরুন রায়ের মৃত্যু হয়।

নিহত অরুন কুমার রায় পাইকগাছা উপজেলার মুনকিয়ার কাশিনাথের ছেলে। তিনি ঐসময় মাছ বিক্রির জন্য ইঞ্জিণভ্যান যোগে মাছ নিয়ে আঠারো মাইল বাজারে যাচ্ছিলেন।

আহতরা হলেন,একই এলাকার ভুবেন ছেলে পার্থ মল্লিক((২৩),মুকুন্দ মল্লিকের ছেলে সঞ্চয় মল্লিক(৩০), স¦পন মল্লিকের ছেলে সবুজ মল্লিক(২৮) ও অজ্ঞাত ভ্যান চালক। আহতরা তালা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তালা থানার ওসি মেহেদি রাসেল দূঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

এবিএন/সেলিম হায়দার/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ