সিরাজগঞ্জে দুই শিক্ষার্থীর নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৩

সিরাজগঞ্জের শাহজাদপুরে নবম শ্রেণির স্কুলছাত্রী ও তার এক সহপাঠীকে কক্ষে আটকে রেখে জোরপূর্বক নগ্ন করে ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবি করে তিন মাদকসেবী। এ নিয়ে এলাকায় ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হয়েছে।

শাহজাদপুর থানার ওসি গোলাম কিবরিয়া জানান, শাহজাদপুর উপজেলার পোরজনা গ্রামের প্রভাবশালী মন্টু প্রামাণিকের ছেলে নাহিদ রানা (২৪) , আব্দুস সাত্তারের ছেলে হাসেম (২১) ও শুকুর আলীর ছেলে আলম (২৩) ওই ভিডিওটি ভাইরাল করার ভয় দেখিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে। ওই উপজেলার নন্দলালপুর গ্রামের মুদি দোকানদারের মেয়ে ও পোরজনা গ্রামের এক ছেলে পোরজনা এমএন উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়াশোনা করে। তারা উভয়ে একসঙ্গে প্রাইভেটও পড়তো।

গতকাল সোমবার স্কুল ছুটি হওয়ার পর সকল শিক্ষার্থীরা বাড়ি গেলেও তাদের বাড়ি যেতে কিছুটা দেরি হয়। ওই ৩ মাদকসেবী ক্লাসরুমে ঢুকে তাদের আটকে রেখে জোরপূর্বক নগ্ন করে ভিডিও ধারণ করে।

এ সময় তারা মেয়েটির পরিবারের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দিলে ওই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল করারও হুমকি দেয়। এ ঘটনাটি ফাঁস হলে স্থানীয়রা একাধীকবার মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। অবশেষে মঙ্গলবার বিকেলে এ ব্যপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে তিনি জানান।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ