আজকের শিরোনাম :

ধুনটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৭

বগুড়ার ধুনটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সজীব ইসলাম (২০) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে একই দলের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এঘটনা ঘটে। আহত সজীব ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ধুনট সদরপাড়া গ্রামের স্বর্ণকার শাহ আলীর ছেলে এবং ধুনট ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ২য় বর্ষের ছাত্র।

জানাগেছে, মঙ্গলবার সকালে ধুনট ডিগ্রী কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক সজীব ইসলামের সাথে ছাত্রলীগ কর্মী হীরা ও হুজাইফার হাতাহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার পর দুপুর ১২টায় ছাত্রলীগ নেতা সজীব ইসলাম ধুনট এনইউ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলা দেখতে যায়। এসময় তাকে একা পেয়ে ছাত্রলীগ কর্মী হুজাইফা ও হীরার নেতৃত্বে ১০/১২ জন লাঠিশোটা নিয়ে ছাত্রলীগ নেতা সজীব ইসলামকে বেদম মারপিট করতে থাকে। একপর্যায়ে তারা চাপাতি দিয়ে সজীব ইসলামের মাথায় কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রলীগ নেতা সজীব ইসলাম বলেন, ধুনট ডিগ্রী কলেজে এসে বহিরাগত ছাত্র হুজাইফা ও হীরা সহ তাদের লোকজন বিশৃঙ্খলা সৃষ্টি করতে থাকে। এসময় তাদেরকে বাধা দিতে গেলে আমার সাথে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে পৌর ছাত্রলীগের আহবায়ক বিপুল হাসান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চপল মাহমুদ, ছাত্রলীগ কর্মী হুজাইফা ও হীরা সহ ১০/১২ জন আমাকে একা পেয়ে লাঠি দিয়ে মারপিট করতে থাকে। এক পর্যায়ে তারা আমার মাথায় চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। 

তবে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চপল মাহমুদ ও পৌর ছাত্রলীগের আহবায়ক বিপুল হাসান জানায়, তারা এঘটনার সাথে জড়িত নয়। তাদেরকে রাজনৈতিকভাবে হেয় করতে প্রতিপক্ষরা মিথ্যা ষড়যন্ত্র করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো: এরফান বলেন, এবিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এবিএন/ ইমরান হোসেন ইমন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ