আশুলিয়ায় অপহরণের ১৫ দিন পর যবুকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০০

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় অপহরণের ১৫ দিন পর সাগর হোসেন (১৯) নামে এক চা বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।  এ ঘটনায় পুলিশ নিহতের ২ বন্ধুকে আটক করেছে।  আজ মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার আউকপাড়া এলাকার একটি নির্জন জঙ্গল থেকে লাশ‌টি উদ্ধার করা হয়।

নিহতের মা খাদিজা বেগম জানায়, সাগর আউকপাড়া এলাকার খালেক মার্কেটে চা বিক্রি করতো।  গত আগস্ট মাসে রাতে দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে সাগরকে ডেকে নেয় অপহরণকারীরা।

পরে মোবাইল ফোনে অজ্ঞাত পরিচয়ে মুক্তিপণ হিসেবে ৮০ হাজার টাকা দাবি করা হয়। এ ঘটনার পরদিন আশুলিয়া থানায় একটি একটি অভিযোগ দায়ের করে তারা। এরপর থেকেই নিখোঁজ ছিলেন সাগর।  মঙ্গলবার সকালে পুলিশ সাগরের লাশ উদ্ধারের খবর পান তারা।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক জানায়, এ ঘটনায় সোমবার দিবাগত গভীর রাতে অভিযান চালিয়ে সন্দেহভাজন নিহত সাগরের বন্ধু মেহেদী হাসান ও শাহা হোসেনকে আটক করা হয়।  পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী আউকপাড়া জঙ্গল থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়।  হত্যাকাণ্ডটি প্রেমঘটিত ব্যাপার হয়ে থাকতে পারে উল্লেখ করে বাকীদের আটকের পর বিস্তারিত জানা যাবে।

‌এবিএন/মো: সো‌হেল রানা খান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ