মাদারীপুরে অস্ত্রসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪৮

মাদারীপুরের শিবচর উপজেলার মুন্সিরহাট এলাকা থেকে একাধিক ডাতাতি মামলার আসামীসহ তিন জনকে অস্ত্র ও কার্তুজ গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশ আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

পুলিশ ও প্রেসবিজ্ঞপ্তি সুত্রে জানাগেছে, জেলা শিবচর উপজেলার কাঠালবাড়ী-মুন্সিরহাট এলাকায় একাধিক ডাতাতি মামলার আসামী ও তার সহযোগিদের কাছে অবৈধ অস্ত্র রয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে জেলার গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ ফায়েকুজ্জামানের নেত্তত্বে ডিবি পুলিশের একটি দল সোমবার রাতে অভিযান চালিয়ে, প্রথমে মোহাম্মদ বেপারীর ছেলে নুর হোসেন(৩৫) ও চান্দু শেখের ছেলে দেলোয়ার শেখ(৩৬)কে আটক করে।

 তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে জব্বার হাওলাদার কান্দি এলাকার আঃ খালেক হাওলাদারে ছেলে সালাউদ্দিন হাওলাদার(৩৮)কে তার নিজবাড়ী থেকে বিদেশী কাটা বন্ধুক ও ২রাউন্ড কার্তুজ গুলিসহ গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ ফায়েকুজ্জামানের জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিভচর উপজেলার কাঠালবাড়ী মুন্সিরহাট এলাকায় নুর হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে নুর হোসেনে ও দেলায়ার এবং সালাউদ্দিনকে আটক করা হয়।

এসময় সালাউদ্দিন এর বাড়ী তল্লাশী করে একটি বিদেশী বন্দুক ও গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত নুর হোসেনের বিরুদ্ধে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

 

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ