আজকের শিরোনাম :

ফুলবাড়ীয়ায় ছাদ থেকে পড়ে এক ছাত্রের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ১৬:৪০

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় গতকাল বুধবার নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে গিয়ে অনার্স পড়ুয়া তৌফিক হাসান (২০) নামের এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ফুলবাড়ীয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আ. খালেক এর পুত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার পর ৩/৪জন বন্ধু তৌফিক কে ফুলবাড়িয়া পৌর শহরস্থ প্রাণি সম্পদ মোড় এলাকার নিজ বাসা থেকে ডেকে নিয়ে কুশমাইল ইউনিয়নের ধামর এলাকায় বেড়াতে যায়। সেখানে গিয়ে তিনি বন্ধুদের সাথে ধামর উচ্চ বিদ্যালয় মাঠে আড্ডা দেওয়ার পর নির্মাণাধীন ৪তলা ভবনের ছাদে ঘুরা ঘুরি করার সময়  হঠাৎ সে ছাদ পড়ে  আহত হয়ে পড়ে । পওে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ডা. আমিনুল ইসলাম মৃত ঘোষনা করেন।

বন্ধুদের দাবী তৌফিক বাইক দূর্ঘটনায় মারা গেছে। এলাকাবাসীর দাবী এটা দূর্ঘটনা নয়, পরিকল্পিত হত্যা। পরিবারের অভিযোগ তার বন্ধুরা পরিকল্পিতভাবে উচু ভবন থেকে ফেলে তাকে হত্যা করেছে।

থানা অফিসার ইনচার্জ মোহা: আজিজুর রহমান বলেন, তৌফিক সহ তিন বন্ধু মিলে ছাদে উঠেছিল, সেখান থেকে তৌফিক মাথা ঘুরে পড়ে যায়, এমন কথা জানিয়েছেন সাথে থাকা বন্ধু তানভীর। তানভীরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিবার মামলা করলে তদন্ত করে বিস্তারিত বলা যাবে। লাশ ময়না তদন্তের জন্য মমেকহা পাঠানো হচ্ছে।
 

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ