সদরপুরে মন্দিরের পাশে পাওয়া শিশুটিকে সেফহোমে প্রেরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১৭

ফরিদপুরের সদরপুর ইউনিয়নের বাইশরশির রাধা গোবিন্দ্র নামের একটি মন্দির থেকে ৮বছরের এক কন্যা শিশু পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় শিশুটিকে ফরিদপুর সেফহোম এ পাঠিয়েছে  সদরপুর থানা পুলিশ।

জানা গেছে, রবিবার রাত শেষে পরদিন সোমবার ১০টার দিকে ওই মন্দিরে জন্মাষ্টমী উপলক্ষে ধর্মীয় উৎসব চলছিল। রাতে মন্দিরের পাশে শিশুটিকে দেখতে পেয়ে ওই এলাকার লোজন প্রথমে ইউনিয়ন চেয়ারম্যান কে জানালো হলে তিনি সদরপুর থানা কে অবহিত করেন। পরে সদরপুর থানা পুলিশ ওই এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে থানায় একটি সাধারণ ডায়েরী করে শিশুটিকে ফরিদপুর সেফহোমে পাঠানো হয়েছে।

শিশুটি কথা বলতে ও হস্ত লেখা না জানার কারনে তার পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। তবে  শিশুটির সন্ধান পেতে সদরপুর থানা পুলিশ টেলিবার্তার মাধ্যমে দেশের সব থানায় বার্তা প্রেরণ করা হয়েছে। এছাড়াও সদরপুরের পার্শ্ববর্তী থানা গুলোতেও জানানো হয়েছে। এ বিষয়ে সদরপুর থানার ইন্সপেক্টর তদন্ত সুব্রুত গোলদার জানিয়েছেন, রাতে শিশুটিকে থানা হেফাজতে নেওয়া হয়। পরিচয় সনাক্ত করার জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে শিশুটিকে ফরিদপুর সেফহোমে পাঠানো হয়েছে।   

 

এবিএন/সাব্বির হাসান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ