আজকের শিরোনাম :

পঞ্চগড়ে মৌমাছির কামড়ে প্রাণ গেল দিনমজুরের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২১, ০০:৩৫

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মৌমাছির কামড়ে গোপাল চন্দ্র বর্মন (৪০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। বুধবার (৭ এপ্রিল) বিকেলে উপজেলার আলোয়াখোয়া ইউনিয়নের বড়শিঙ্গিয়া এলাকায় নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

মৃত গোপাল ওই এলাকার নির্মল চন্দ্র বর্মনের ছেলে। পেশায় তিনি একজন দিনমজুর ছিলেন। এছাড়াও তিনি দীর্ঘ দিন ধরে কিডনি সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল থেকে গোপাল চিকিৎসা নিয়ে গতকাল মঙ্গলবার তার বাড়িতে ফিরেন। পরে বুধবার (৭ এপ্রিল) দুপুরে তিনি তার বাড়ির উঠানে বসে থাকায় অবস্থায় বাড়ির পার্শ্বে বড়ই গাছে মধ্যে বাঁধা মৌচাকে হঠাৎ করে একটি চিল এসে হানা দিলে পরে মৌচাক থেকে মৌমাছির উড়ে গোপালের গায়ে পড়ে তাকে আক্রমণ করলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। এদিকে তার চিৎকারে তার পরিবারের লোকজন তাকে আহত অবস্থায় মৌমাছির আক্রমণ থেকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন মৌমাছির আক্রমণে গোপাল নামে ওই দিনমজুরের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ